ফরিদগঞ্জে প্রতিপক্ষের হামলায় দিনমজুর নিহত

ফরিদগঞ্জ প্রতিনিধি : বৃহস্পতিবার, ১২ অক্টোবর ২০২৩
চাঁদপুরের ফরিদগঞ্জে গাছের ডাল কাটার ঘটনাকে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে প্রতিপক্ষের হামলায় সুভাষ বাউল(৫০) নামে এক জনের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) দুপুরে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার গুপ্টি পশ্চিম ইউনিয়নের লাউতলী গ্রামে এই ঘটনা ঘটে।

সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে এবং এই ঘটনা পুরবী দাস (২৫) ও নকুল চন্দ্র দাস(৬০) নামে দুইজনকে আটক করেছে। এই ঘটনায় অভিযুক্ত দুলাল বাউল পলাতক রয়েছেন।

জানা গেছে, লাউতলী গ্রামের বাউল সম্প্রদায়ের মধ্যে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ রয়েছে। বৃহস্পতিবার(১২ অক্টোবর) দুপুরে বিরোধপূর্ণ একটি গাছ থেকে ডাল কাটাকে কেন্দ্র করে দুলাল বাউলের সাথে সুভাষ বাউলের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দুলাল ও তার ভাইয়ের হামলায় সুভাষ মাটিতে লুটিয়ে পড়লে ঘটনার স্থলেই তার মৃত্যু হয়।

সুভাষ বাউলের পুত্রবধূ শিউলি দাস জানান, তার শ^শুর সুভাষ বাউল গাছের ডাল কাটতে গেলে দুলাল বাউল বাঁধা দেয়। এনিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে দুলাল ও তার ভাইয়ের হামলায় মাটিয়ে তিনি লুটিয়ে পড়েন। সেখানেই তার মৃত্যু হয়।

এব্যাপারে ফরিদগঞ্জ থানার ওসি(তদন্ত) প্রদীপ মন্ডল জানান, সংবাদ পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য চাঁদপুর প্রেরণ করেছে। এছাড়া দুলাল বাউলের স্ত্রী ও তার শ্বশুরকে আটক করা হয়েছে।

Loading

শেয়ার করুন