ফরিদগঞ্জ প্রেসক্লাবের নবনির্বাচিত কার্যকরী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত

মোঃ আনিছুর রহমান সুজন :

চাঁদপুরের ঐতিহ্যবাহী ফরিদগঞ্জ প্রেসক্লাবের নবনির্বাচিত কার্যকরী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে।

১৫ জুলাই শনিবার সকাল ১১ টায় প্রেসক্লাব মিলনায়তনে প্রেসক্লাবের সভাপতি মামুনুর রশিদ পাঠানের সভাপতিত্বে সাধারণ সম্পাদন নুরুল ইসলাম ফরহাদের সঞ্চালনায় বক্তব্য রাখেন ক্লাবের সাবেক সভাপতি মোঃ কামরুজ্জামান, নুরুন্নবী নোমান, সাবেক সাধারণ সম্পাদক আবদুস সোবহান লিটন, প্রবীর চক্রবর্তী,সিনিয়র সহ সভাপতি এম কে মানিক পাঠান,সহসভাপতি মশিউর রহমান মনা, কেএম সালাহ উদ্দিন,আমান উল্যা আমান, যুগ্ম সম্পাদক নারায়ণ রবিদাস, এসএম ইকবাল, অর্থ সম্পাদক আক্তার হোসাইন, সহ অর্থ সম্পাদক রুহুল আমিন খান স্বপন, প্রচার সম্পাদক আনিছুর রহমান সুজন, দপ্তর সম্পাদক মোশাররফ হোসেন ফারুক, ক্রীড়া সম্পাদক আলী হায়দার পাঠান টিপু, সাহিত্য বিষয়ক সম্পাদক মো. জাহিদুল ইসলাম, তথ্য ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক বারাকাত উল্লাহ পাটওয়ারী, সাংস্কৃতিক সম্পাদক তাপস চক্রবর্তী, পাঠাগার সম্পাদক মোহাম্মদ মাছুম আলম তালুকদার, সমাজকল্যাণ সম্পাদক মো. জসিম উদ্দিন, কার্যনির্বাহী সদস্য বিল্লাহ হোসেন সাগর,এমরান হোসেন লিটন, শরীফ আহমেদ, জাকির হোসেন সৈকত, এনামুল হক খোকন ও আবু তালেব সর্দার সভায় গুরুত্বপূর্ণ আলোচনা ও সংগঠনের অভিষেক অনুষ্ঠানের বিষয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

ফরিদগঞ্জ প্রেস ক্লাবের সাংবাদিকদে জন্য কল্যান তহবিল গঠন করা হয়েছে। কল্যান তহবিলেকে সমৃদ্ধি করার জন্য তাৎক্ষণিক সভাপতি মামুনুর রশীদ পাঠান ২৫,হাজার সাবেক সভাপতি নুরুন্নবী নোমান ১০হাজার ও সহসভাপতি মশিউর রহমান মনা মাস্টার ৫হাজার টাকা প্রধান করেন।

সভা শেষে সংগঠনের অসুস্থ সদস্যদের রোগ মুক্তি কামনা করে বিশেষ দোয়া করা হয়েছে। দোয়া পরিচালনা করেন সাবেক সভাপতি নুরুন্নবী নোমান।

Loading

শেয়ার করুন