মতলব উত্তরে গাছের সাথে এ কেমন শত্রুতা

মতলব উত্তর ব্যুরো : মতলব উত্তরে প্রতিপক্ষের বিরুদ্ধে পূর্ব শত্রুতার জের ধরে ২ লক্ষাধিক টাকা মূল্যের বনজ গাছ কেটে ফেলার অভিযোগ পাওয়া গেছে। ১৩ এপ্রিল রাতে উপজেলার মোহনপুর ইউনিয়নের বাহেরচর গ্ৰামে এ ঘটনা ঘটে। ১৫ এপ্রিল মতলব উত্তর থানায় মোঃ মিজান বাদি হয়ে লিখিত অভিযোগ করেছেন।

মতলব উত্তর থানায় ভুক্তভোগী মোঃ মিজানের দায়েরকৃত অভিযোগে উল্লেখ করা হয়, বাহেরচর গ্ৰামের আমার মালিকানা ও দখলীয় ৪০ শতক জায়গায় আমার সৃজিত বিভিন্ন প্রজাতির কাঠ গাছের বাগান রয়েছে ।

১৪ এপ্রিল সকাল ৬টায় দেখাশুনার জন্য ঘটনাস্থলে যাই। আমি ঘটনাস্থল আমার গাছের বাগানে যাওয়ার পর দেখিতে পাই যে, অজ্ঞাতনামা ব্যক্তি বা ব্যক্তিরা আমার উক্ত বাগানের ২ বৎসর বয়সী প্রায় ১০০ টি গাছের চারা কোপাইয়া কাটিয়া প্রায় দুই লক্ষ টাকার ক্ষতি সাধন করে।

উক্ত জায়গা নিয়ে আমার কোন ব্যক্তি বা ব্যক্তিদের সহিত কোন ধরনের বিরোধ ছিল না বা বর্তমানেও নাই। তবে আমার চাচাত ভাই মোঃ রাজিব সরকার এর সাথে আমার সামাজিক বিভিন্ন বিষয়ে বিরোধ চলমান। সর্বদাই আমার নিকট বিভিন্ন অংকের টাকা পয়সা দাবী করে।

আমি তার কথামতে টাকা পয়সা না দিলে, বিভিন্ন ভয়ভীতি ও হুমকি ধামকি প্রদান করে। আমার যে কোন ধরনের ক্ষতি সাধণ সহ খুন জখম করিবে বলিয়া প্রকাশ্য ও লোকমাধ্যমে হুমকি ধামকি দিয়ে আসিতেছে। সে আমার সৃজিত গাছের ক্ষয়ক্ষতি করে থাকতে পারে।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শহীদ হোসেন বলেন, লিখিত অভিযোগ পেয়েছি।‌ তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।

প্রকাশিত : বুধবার, ১৭  এপ্রিল ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শেয়ার করুন

Loading

শেয়ার করুন