মতলব উত্তরে সালিশদারকে ঘুসি দিয়ে হত্যার ঘটনায় মামলা দায়ের

মতলব উত্তর প্রতিনিধি : পারিবারিক একটি সালিশ বৈঠকে সুরুজ আলী প্রধান (৬৪) নামে এক ব্যক্তিকে ঘুসি দিয়ে হত্যার ঘটনায় মতলব উত্তর থানায় মামলা দায়ের করা হয়। নিহতের স্ত্রী নুরজাহান বেগম বাদী হয়ে কবির হোসেন পাটোয়ারীকে আসামি করা হয়। ঘটনার পর নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য চাঁদপুর ২৫০ শয্যাবিশিষ্ট সরকারি জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেন। ময়নাতদন্তের পর মরদেহ দাফন করা হয়েছে।

বুধবার (১৭ এপ্রিল) রাতে ৩০২ প্যানেল কোড ১৮৬০ হত্যা করার অপরাধ ধারায় মতলব উত্তর থানায় মামলা দায়ের করা হয়।

মামলায় মোঃ কবির হোসেনকে একমাত্র আসামি করা হয়েছে।

আসামি কবির হোসেন মাইজকান্দি গ্ৰামের মৃত রহিম উদ্দিন পাটোয়ারীর ছেলে। তিনি এখনও পলাতক রয়েছে বলে থানা পুলিশ সূত্রে জানা গেছে।

নিহত সুরুজ আলী প্রধান মাইজকান্দি গ্ৰামের মৃত কালু প্রধানের ছেলে। তিনি ফরাজিকান্দি ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য।

ঘটনার পর কবির হোসেনকে গণধোলাই দেয় স্থানীয়রা। কবিরকে আশঙ্কাজনক অবস্থায় তার স্বজরা চিকিৎসার জন্য নিয়ে যায়।

এজাহার সূত্রে জানা যায়, ১৭ এপ্রিল দুপুরে চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সাবেক মেম্বার সুরুজ আলী প্রধান (৬৪) এর বাড়ি সংলগ্ন পাটোয়ারী বাড়িতে জমি সংক্রান্ত বিষয় নিয়ে গ্রাম্য সালিশ বৈঠক করাকালে একই বাড়ির রহিম উদ্দিন পাটোয়ারীর ছেলে কবির হোসেন (৩৩)কে সাবেক মেম্বার সুরুজ আলী প্রধান শাসন সরুপ থাপ্পড় দিলে কবির হোসেন পাল্টা প্রতিক্রিয়ামূলক কিল ঘুষি দ্বারা আঘাত করে। কিল ঘুষি’র আঘাতে সাবেক মেম্বার সুরুজ আলী প্রধান অসুস্থ হয়ে পড়েন। স্থানীয় লোকজন সাবেক মেম্বার সুরুজ আলী প্রধানকে চিকিৎসার জন্য মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক স্বাস্থ্য পরীক্ষা করে মৃত ঘোষনা করেন।

ঘটনার পেয়ে মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শহীদ হোসেন বলেন, নিহতের স্ত্রী নুরজাহান বেগম বাদী হয়ে লিখিত এজাহার দায়ের করেন। এ ব্যাপারে হত্যা মামলা দায়ের করা হয়েছে। পলাতক আসামিকে আটক করার চেষ্টা অব্যাহত রয়েছে।

প্রকাশিত : বুধবার, ১৭  এপ্রিল ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শেয়ার করুন

Loading

শেয়ার করুন