মতলব উত্তরে ফরাজিকান্দি ইউপির ডিজিটাল সেন্টারের কম্পিউটার চুরি আটক ২

শফিকুল ইসলাম রানা:  চাঁদপুরের মতলব উত্তরে ফরাজিকান্দি ইউপির ডিজিটাল সেন্টার কম্পিউটার চুরির ঘটনায় ২ জন আটক করেছে মতলব উত্তর থানা পুলিশ।

জানা যায়, ফরাজিকান্দি ইউপির ডিজিটাল সেন্টারের উদ্যেগত্তা মইনুল হাসান অন্যান্য দিনের মতো ২০ মার্চ বিকাল ৩ টার দিকে কর্ম শেষ করে অফিস তালা দিয়ে বাসায় চলে যায়। পরদিন ২১ মার্চ সকাল ১০ টায় এসে দেখে তার অফিসের তালা ভাঙা। ভিতরে প্রবেশ করে দেখে তার কম্পিউটার নেই। পরে মতলব উত্তর থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার সূত্র ধরে মতলব উত্তর থানার এসআই(নিরস্ত্র) মোঃ মিজানুর রহমান-১ ও সংগীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে গত ২৯ মার্চ শুক্রবার রাতে ফরাজিকান্দি ইউনিয়নের তফাদরপাড়া গ্রামের হারুন অর রশিদের ছেলে মোঃ সালাউদ্দিন (৩২), ও শাখাড়ীপাড়া গ্রামের মো.জিন্নাহ আলীর ছেলে মোঃ রাসেল (২৮) কে বাড়ি থেকে আটক করে ।

পুলিশ তাদের কাছ থেকে চুরি হওয়া মনিটর, সিপিউ, মাউস উদ্ধার করেন। পরে ৩০ মার্চ শনিবার তাদের আদালতে প্রেরন করলে আদালতে ১৬৪ ধারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।

এ বিষয়ে মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন বলেন, ফরাজি কান্দি ইউনিয়নের ডিজিটাল সেন্টারের কম্পিউটার চুরির ঘটনায় উদ্যাক্তা মাইনুল হোসেন মামলা করেন। তারই পরিপ্রেক্ষিতে পুলিশ গটনার সাথে জড়িত ২ আসামীকদের গ্রেফতার করে আদালতে প্রেরণ করি। ফৌ: কা: বি: আইনে ১৬৪ ধারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

প্রকাশিত : রোববার, ৩১ মার্চ ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

শেয়ার করুন

Loading

শেয়ার করুন