শাহরাস্তিতে চোর চক্রের ২ সদস্য আটক, মাদকসহ চোরাই মাল উদ্ধার

বিশেষ প্রতিনিধিঃ চাঁদপুরের শাহরাস্তিতে চোর চক্রের দুই সদস্যকে আটক ও মাদকসহ চোরাইমাল উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২২ জানুয়ারি) দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

শাহরাস্তি মডেল থানা সূত্রে জানা যায়, গত ২০ জানুয়ারি ভোর আনুমানিক ৪ টা থেকে ৫ টার মধ্যে সংঘবদ্ধ চোর চক্রের সদস্যরা পৌরসভার উত্তর ঠাকুর বাজারে মোঃ আব্দুল কাইয়ূমের দোকান ঘরের সার্টার ও থাই গ্লাসের তালা ভেঙে দোকানে প্রবেশ করে। ওই সময় চোরেরা দোকানের ক্যাশ বাক্সের ড্রয়ার থেকে নগদ টাকা, স্মার্ট টিভি, কম্পিউটারসহ ২ লক্ষ ৩৪ হাজার ৫ শ’ টাকার মালামাল চুরি করে।

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

এ ঘটনায় অজ্ঞাতনামা চোরের বিরুদ্ধে শাহরাস্তি থানায় মামলা দায়ের হলে তাৎক্ষণিক ভাবে থানা পুলিশের কয়েকটি টিম তৎপর হয়। রোববার বিকেলে থানার উপ-পরিদর্শক (এস আই) মোঃ রোকন উদ্দিন, ইমাম হাসান ও মহসিন ভুঁইয়ার নেতৃত্বে পৌরসভার কাজিরকামতা গ্রামে অভিযান চালিয়ে ৩০ পিচ ইয়াবাসহ চুরির ঘটনায় জড়িত ওই গ্রামের মৃত আঃ সালামের পুত্র মোঃ রিপন (৩৫) ও আবদুল হকের পুত্র আতিকুর সবুজকে (২৭) গ্রেফতার করে।

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

তাদের দেয়া তথ্য মতে ঘটনাস্থলের পার্শ্ববর্তী পুকুর থেকে চুরি যাওয়া কম্পিউটার সিপিইউ, ১টি কালো রংয়ের ডেল মনিটর, ১টি মাউস, ১টি কী- বোর্ড ও ২টি সাউন্ড বক্স জব্দ করা হয়।

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

শাহরাস্তি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলমগীর হোসেন জানান, চুরির ঘটনায় জড়িত ২ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের স্বীকারোক্তি অনুযায়ী চুরি যাওয়া কিছু মালামাল জব্দ করা হয়েছে। তিনি আরও জানান, আটককৃত রিপনের কাছ থেকে ৩০ পিস ইয়াবা জব্দ করা হয়েছে। সে আগে থেকেই মাদকের কারবারে জড়িত ছিলো। গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। ঘটনায় জড়িত অন্যান্য আসামী এবং চোরাই যাওয়া বাকি মালামাল উদ্ধারের প্রচেষ্টা অব্যাহত আছে।

Loading

শেয়ার করুন