শাহরাস্তিতে দেবরের কোদালের কোপে ভাবির মৃত্যু

মোঃ কামরুজ্জামান সেন্টুঃ চাঁদপুরের শাহরাস্তিতে সম্পত্তিগত বিরোধের জেরে দেবরের কোদালের কোপে ভাবির মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৭ মে) বেলা আড়াইটায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানায়, ৬ মে সোমবার সকালে উপজেলার মেহের উত্তর ইউপির বরুলিয়া গ্রামের মিয়াজি বাড়ির মৃত মান্নান মিয়াজির পুত্র মোঃ আঃ রহিম প্রকাশ সাদ্দাম (৩৩) তার প্রবাসী ভাই মোঃ সোহেল রানার নির্মাণাধীন বসত ঘরের পিলারের গর্ত জোরপূর্বক মাটি দিয়ে ভরাট করছিলেন। ওই সময় সোহেল রানার স্ত্রী রুজিনা আক্তার (৩৩) ঘটনাটি ভিডিও কলে স্বামীকে দেখানোর চেষ্টা করলে আঃ রহিম তার হাতে থাকা কোদাল দিয়ে রুজিনার মাথায় কোপ দিয়ে গুরুতর আহত করে।

বাড়ির লোকজন তাকে উদ্ধার করে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকায় পাঠালে মঙ্গলবার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের শিশু পুত্র শাহাদাত হোসেন (৮) জানায়, গতকাল সকালে সাদ্দাম কাকা মাকে কোদাল দিয়ে মেরেছে।

নিহতের শাশুড়ী শরীফা খাতুন (৭৫) জানান, ঘটনার সময় আমি সাদ্দামকে বাধা দিতে যাই। এক পর্যায়ে রুজিনার মাথায় কোদালের আঘাত লাগে।

ইউপি সদস্য মোঃ জহিরুল ইসলাম জানান, দেবরের কোদালের কোপে ভাবি আহত হওয়ার পর ঢাকার একটি হাসপাতালে তার মৃত্যু হয়েছে।

শাহরাস্তি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলমগীর হোসেন জানান, গৃহবধু নিহতের ঘটনায় পুলিশের একটি টিম ঘটনাস্থলে কাজ করছে। এখন পর্যন্ত কেউ কোন অভিযোগ বা মামলা করেনি।

এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের মৃতদেহ ঢাকা থেকে এলাকায় আনার প্রস্তুতি চলছিলো।

জানা যায়, নিহতের বাবার বাড়ি উপজেলার টামটা দক্ষিণ ইউনিয়নের সোনাচোঁ গ্রামে। সে বীর মুক্তিযোদ্ধা মোঃ তাজুল ইসলামের কন্যা।

প্রকাশিত :  বুধবার,  ০৮  মে ২০২৪ : ১২:০৫ এএম

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

Loading

শেয়ার করুন