শেখ হাসিনা মডেল মসজিদ নির্মাণ করে বিশ্বে ইতিহাস সৃষ্টি করেছে : এম ইসফাক আহসান সিআইপি

সফিকুল ইসলাম রানা :
শিল্পপতি এম. ইসফাক আহসান সিআইপি বলেছেন, দুনিয়ায় আল্লাহর মনোনীত কিছু ঘর আছে, যেখানে বান্দা মহান আল্লাহর কুদরতি পায়ে সিজদাবনত হয় আল্লাহর পবিত্রতা ঘোষণা করে। সেখানে প্রবেশ করলে মুমিনের মন আল্লাহর ভালোবাসার সৌরভে প্রশান্ত হয়ে যায়। সেখানে মুমিনরা মহান আল্লাহর সঙ্গে কথোপকথনে লিপ্ত হয়। সেটি পৃথিবীর শ্রেষ্ঠ স্থান মসজিদ। তা ছাড়া মসজিদ নির্মাণ এমন একটি পুণ্যময় কাজ, যার সওয়াব মৃত্যুর পরও অব্যাহত থাকে। যত দিন সেই মসজিদে আল্লাহর ইবাদত হবে, তত দিন নির্মাণকারী এর সওয়াব পেতে থাকে তাই যার যার অবস্থান থেকে সাদ্যমত প্রত্যােক মুসলমানদের ধর্মীয় কাজে অংশ গ্রহণ করা উচিত।

২৪ সেপ্টেম্বর রোববার সন্ধ্যায় মতলব উত্তর উপজেলার উত্তর রাড়ীকান্দি নির্মানাধীন আল-মদিনা জামে মসজিদের কমিটির উদ্যোগে মিলাদ ও দোয়া অনুষ্ঠানের প্রধান অতিথির বত্তব্যে কেন্দ্রীয় আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-২ আসন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশাী এম. ইসফাক আহসান সিআইপি এসব কথা বলেন।

উত্তর রাড়ীকান্দি আল-মদিনা জামে মসজিদের কমিটির সভাপতি মো. ইসমাইল হোসেন সরকারের সভাপতিত্বে ও ফতেপুর পশ্চিম ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আল-মামুন এর পরিচালনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠানে বত্তব্য দেন এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

মিলাদ ও দোয়া অনুষ্ঠান শেষে মসজিদের নির্মাণ কাজের জন্য আর্থিক অনুদান প্রদান করেন শিল্পপতি এম ইসফাক আহসান সিআইপি।

Loading

শেয়ার করুন