‘আমার বিরুদ্ধে এখন পর্যন্ত একজন মানুষ কোনো অনিয়ম-দুর্নীতির অভিযোগ করতে পারেনি’

ফরিদগঞ্জ ব্যুরো:
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) নির্বাচনী আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মুহম্মদ শফিকুর রহমান এমপি বলেছেন, এ বছর ৭৭জন বর্তমান সংসদ সদস্যকে দলীয় মনোনয়ন দেওয়া হয়নি। এদিক থেকে আমি চতুর্থবার দলীয় মনোনয়ন পেয়েছি। আমার বিরুদ্ধে এখন পর্যন্ত একজন মানুষ কোন অনিয়ম দুর্নীতির অভিযোগ করতে পারেনি, ভবিষ্যতেও পারবে না। কারণ আমি স্বচ্ছতা ও জবাবদিহীতায় পছন্দ করি। শেখ হাসিনা যতদিন ক্ষমতায় আছে, বাংলাদেশের মানুষের চিন্তা নেই। আমি তার প্রতিনিধি হিসাবে আপনাদের খেদমত করতে চাই।

তিনি আরো বলেন, প্রত্যেক নির্বাচনে একটা পক্ষ থাকে, যারা নৌকার বিরোধিতা করে, এরা আবার নিজেদের আওয়ামী লীগ নেতাও দাবি করেন। আগামী দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে এরা সবাই এককাতারে জোট বেধে নৌকার বিরোধিতায় মাঠে নেমেছেন। এবার ৭ জানুয়ারির নির্বাচনের পর সব আগাছা একসঙ্গে তুলে আওয়ামী লীগকে আগাছামুক্ত করা হবে।

সোমবার (১ জানুয়ারী) রাতে ফরিদগঞ্জ পৌরসভা মাঠে নৌকা প্রথীকের নির্বাচন পরিচালনা কমিটির পরিচিতি সভায় একথা বলেন তিনি।

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

তিনি আরো বলেন, প্রতিপক্ষরা নির্বাচনী প্রচারণায় গিয়ে বলছে, এমপি ভালো মানুষ। তার আশপাশের লোকজন ভালো না। তারাই এক সময় আশপাশে ছিল। আমার মাথার উপর ভর করে টাকা কামাই করে এখন বিরোধিতায় নেমেছে। এলাকার মানুষ জানে, আজ যারা আমার বিরোধীতায় নেমেছে, আগে কার কি ছিল, আর এখন কি হয়েছে। ৭ জানুয়ারি ভোটের মাধ্যমে তাদের জবাব দিতে হবে।

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট জসিম উদ্দিন পাটওয়ারী, আওয়ামী লীগ নেতা আমির আজম রেজা, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য হাসানুজ্জামান তারেক, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এস তসলিম, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাবেক ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য খাজে আহমেদ মজুমদার, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট নাজনুন নাহার অনি, উপজেলা আওয়ামী যুবলীগের আহŸায়ক আবু সুফিয়ান শাহীন, সাবেক জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম রিপন, সাবেক প্যানেল মেয়র খলিলুর রহমান।

Loading

শেয়ার করুন