ফরিদগঞ্জে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ফরিদগঞ্জ প্রতিনিধি:  চাঁদপুরের ফরিদগঞ্জে স্বামীর বসতঘর থেকে বিথী আক্তার (২২) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। শনিবার (৪ মে) সকালে উপজেলার গুপ্টি পূর্ব ইউনিয়নের ঘনিয়া গ্রামের পাঠান বাড়ী থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। নিহত বিথী আক্তার ওই বাড়ীর ইকবাল হোসেনের স্ত্রী।

মৃতের স্বামীর পরিবারের বরাত দিয়ে স্থানীয় ইউপি সদস্য মো. তুহিন হোসেন বলেন, প্রতিদিনের ন্যায় শুক্রবার (৩ মে) রাতের খাবার খেয়ে বিথী আক্তার তার ছেলে ফাইজান ইসলাম (৬) নিয়ে রুমের দরজা বন্ধ করে ঘুমাতে যায়। সকাল সাড়ে ৮ টার দিকে রুমের দরজা না খোলাতে উচ্চ স্বরে ডাকাডাকি করে তারা। এক পর্যায়ে রুমের বিতর থেকে ফাইজান ইসলাম দরজা খুলে দিলে তার শ্বশুর শফিক পাঠান ও শ্বাশুড়ি সাহিদা বেগম দেখেন তাদের পুত্রবধূ বিথী আক্তারের গলায় ওড়না পেঁচানোবস্থায় সিলিং ফ্যানের একটি হাতার সাথে ঝুলছে। পরে শ্বশুর-শ্বাশুড়ির ডাক-চিৎকার শুনে প্রতিবেশিরা এসে পুলিশকে খবর দেয়।

নাম প্রকাশ্যে অনিচ্ছুক স্থানীয়রা বলেন, বিথী আক্তারের স্বামী ইকবাল হোসেন চাঁদপুর জেলা সদরে সমাজসেবা কার্যালয়ে হিসেব সহকারি হিসেবে দায়িত্বরত আছেন। শুক্রবার-শনিবার বাড়িতে থাকলেও কালকে বাড়িতে ছিলেন না। ইতিপূর্বে একাধিকবার বিথী আক্তারের সাথে তাঁর স্বামীর পরিবারের বিভিন্ন সমস্যা নিয়ে দরবার শালিস হয়েছে। বিথীর মৃত্যুটি মনে হচ্ছে রহস্যজনক। আমরা চাই সঠিকভাবে তদন্ত করে মৃত্যুর সঠিক কারণ খুঁেজ বের করবে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে ফরিদগঞ্জ থানার উপপুলিশ পরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে বিথী আক্তারের মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃতের ডান হাতে কাটা চিহ্ন রয়েছে। ইতিপূর্বেও তাদের পারিবারিক কলহ নিয়ে একাধিকবার শালিসি বৈঠকও হয়েছে। মৃতের সঠিক কারন নির্নয়ের জন্য জেলা সদর হাসপাতালে মরদেহ প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

প্রকাশিত :    শনিবার,  ০৪  মে ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

Loading

শেয়ার করুন