ছেংগারচর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী মাহবুবুর রহমান সেলিমের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ

মতলব উত্তর প্রতিনিধি
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী ও গুলশান থানা যুবলীগের সহ-সভাপতি বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মাহবুবুর রহমান সেলিমের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১৪ এপ্রিল) বিকেলে ছেংগারচর এমএম কান্দি নিজ গ্রামে শিল্পপতি আলহাজ্ব মাহবুবুর রহমান সেলিম উপস্থিত থেকে দলীয় নেতাকর্মী ও অসহায় দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেন।

এসময় মাহবুবুর রহমান সেলিম বলেন, ইসলাম মানবতার ধর্ম। এক মুসলমান অপর মুসলমানের ভাই। মানুষ ক্ষতিগ্রস্ত ও বিপদগ্রস্ত হলে তাদের পাশে দাঁড়ানো, বিপদ মুক্তির জন্য সাহায্য করা ইসলামের শিক্ষা। তাদের দুর্দিনে আর্থিক সহায়তা,খাবার-দাবার, ত্রাণ ও পুনর্বাসন এবং চিকিৎসাসেবায় এগিয়ে আসা ঈমানের দাবি। নামাজ, রোজা, হ্জ্ব, যাকাতের মতো অসহায়-দুর্গত মানুষদের সাহায্য করাও ইবাদত।

এসময় উপস্থিত ছিলেন পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক জামান সরকার, ছেংগারচর পৌরসভার সাবেক কাউন্সিল শাহাদাত হোসেন ঢালী খোকন, মজিবুর রহমান প্রধান, শাহিনুর বেপারী, ছেংগারচর পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মাহবুব আলম বাবু, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক শ্যামল কুমার বাড়ৈ, পৌর যুবলীগ নেতা লিটন ঢালী, আল আমিন’সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Loading

শেয়ার করুন