মতলব উত্তরে অসহায় ও দুঃস্থদের মাঝে শাড়ি-লুঙ্গি বিতরণ

মতলব উত্তর প্রতিনিধি
আওয়ামী লীগ কোনো শক্তির কাছে জিম্মি নয়। এ দেশের সাধারন জনগণই আওয়ামী লীগের প্রধান শক্তি। জনগণ যাদের ক্ষমতার উৎস, তাদের অন্য কারো শক্তির কাছে জিম্মি হতে হয় না।

১৪ এপ্রিল শুক্রবার সকালে উপজেলার সুলতানাবাদ ইউনিয়নের টরকী বাজারে অসহায় ও দুঃস্থদের মাঝে শাড়ি লুঙ্গি বিতরণকালে আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও পরিকল্পনার প্রতিমন্ত্রী অধ্যাপক ড. শামসুল আলম তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, সমাজে যারা বিত্তবান আছে তাদের প্রত্যেকেরই যারা যার সামর্থ অনুযায়ী সাধারন মানুষের পাশে দাড়ানো উচিৎ।

এ দেশের সাধারন জনগণই আওয়ামী লীগের প্রধান শক্তি
---- পরিকল্পনার প্রতিমন্ত্রী ড. শামসুল আলম

এ সময় উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল হাসান এর সভাপতিত্বে এবং উপজেলা ছাত্রলীগ নেতা সগির আহমেদ এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, চাঁদপুর জোলা আওয়ামীলীগের সহ-সভাপতি মনজুর আহমেদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য অ্যাড. আক্তারুজ্জামান, সাবেক চেয়ারম্যান লিয়াকত হোসেন, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক নাসির উদ্দিন সরকার সেলিম।

প্রধান অতিথি প্রতিমন্ত্রী তার বক্তব্যে আরও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন।এই উন্নয়নের অংশীদার হিসেবে আমরা যে যে অবস্থানেই আছি না কেন প্রত্যেকেরই ভ‚মিকা রাখা উচিত।

তিনি আরো বলেন, যারা স্বাধীনতার চেতনায় বিশ্বাসী না, দুর্নীতিগ্রস্থ, এতিমদের টাকা লুট করে, আগুন সন্ত্রাস করে আগামী জাতীয় নির্বাচনে এই সাধারন মানুষ নিশ্চই তাদের পক্ষ নিবেন না।

Loading

শেয়ার করুন