ফরিদগঞ্জে শতবর্ষী ডাঃ রশীদ আহমেদের ইন্তেকাল

ফরিদগঞ্জ প্রতিনিধি :
ফরিদগঞ্জের কৃতি সন্তান শিক্ষা চিকিৎসা সমাজ সেবায় কিংবদন্তী খ্যাত শতবর্ষী আলহাজ্ব ডাঃ রশীদ আহমেদ বুধবার (১২ এপ্রিল) দুপুরে বার্ধখ্যজনিত কারণে ইন্তেকাল (ইন্নালিল্লাহি …..রাজিউন) করেছেন । মাত্র কিছুদিন পূর্বে তিনি তার শতবর্ষ জন্মদিন পালন করেছিলেন। ডাঃ রশীদ আহমেদ উপজেলার লাউতলী ডাঃ রশীদ আহমেদ উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রতিষ্ঠাতা। এছাড়া তিনি চিকিৎসা পেশাসহ বহু সামাজিক কাজে অবদান রেখেছেন।

মরহুমের ভাগ্নে ফরিদগঞ্জ বার্তার সম্পাদক ও প্রকাশক বিল্লাল হোসেন সাগর জানিয়েছেন, বুধবার বাদ আসর রাজধানীর তেজগাঁও বিশ্ব বিদ্যালয় কলেজ মাঠে প্রথম জানাজা শেষে মরহুম কতৃক প্রতিষ্ঠিত লাউতলী ডাঃ রশীদ আহমেদ স্কুল ও কলেজ মাঠে বৃহস্পতিবার (১৩ এপ্রিল) সকাল ১০টায় ২য় জানাজা শেষে পারিবারিক কবরস্হানে তাঁকে দাফন করা হবে।

এদিকে শতবর্ষী আলহাজ্ব ডাঃ রশীদ আহমেদ এর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন, সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান, সাবেক সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভ‚ঁইয়া, মোধ হারুনুর রশিদ পাটওয়ারী, উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, উপজেলা আওয়ামলীগের সভাপতি ও পৌর মেয়র যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো: কামরুজ্জামান ও সাধারণ সম্পাদক আব্দুছ ছোবহান লিটন প্রমুখ।

Loading

শেয়ার করুন