ফরিদগঞ্জে শ্বশুর বাড়ি থেকে জামাইয়ের ঝুলন্ত লাশ উদ্ধার

ফরিদগঞ্জ প্রতিনিধি :
চাঁদপুরের ফরিদগঞ্জে স্ত্রীকে আনতে গিয়ে শ্বশুর বাড়িতে মো. জসিম উদ্দিন (৩৫) নামের এক যুবক ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

সোমবার (১২ মে) রাতে উপজেলার পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের কড়ৈতলী এলাকায় এ ঘটনা ঘটে। জসিম উদ্দিন একই উপজেলার বালিথুবা পশ্চিম ইউনিয়নের সকদিরামপুর গ্রামের জমাদ্দার বাড়ীর আবুল কালামের ছেলে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে ফরিদগঞ্জ থানা পুলিশ।

জানা যায়, জসিম উদ্দিনের স্ত্রীর সাথে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে সম্প্রতি সময়ে মনোবাদ সৃষ্টি হয়েছে। এতে তাঁর স্ত্রী বাবার বাড়িতে চলে যায়। ঘটনারদিন বিকেলে স্ত্রীকে আনতে জসিম উদ্দিনের বাড়ী একই উপজেলার সকদিরামপুর গ্রাম থেকে তার শ্বশুর বাড়িতে যায়। পরবর্তিতে রাতে বাড়ির একটি বাগানে গাছের সাথে ঝুলন্তবস্থায় শ্বশুর বাড়ির লোকজন মরদেহ দেখতে পেয়ে ডাকচিৎকার করে। এসময় স্থানীয়রা পুলিশকে খবর দেয়। তবে জসিমের মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যায়নি।

ঘটনাস্থলে গিয়ে জসিম উদ্দিনের শ্বশুর বাড়ির কাউকে পাওয়া যায়নি। এ দিকে এই স্থানীয়রা জানান,ঘটনার পর থেকেই শ^শুর পরিবারের লোকজন ঘাডাকা দিয়েছে।
বিষয়টি নিশ্চিত করে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল মান্নান বলেন, জসিম উদ্দিনের শ্বশুর বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কি কারনে তার মৃত্যু হয়েছে, তা নিশ্চিত হওয়া যায়নি। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

Loading

শেয়ার করুন