মতলব উত্তরে এতিমদের সাথে ইফতার করলেন পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম

মতলব উত্তর প্রতিনিধি
মতলব উত্তর উপজেলার নন্দলালপুর সাতবাড়িয়া নুরানী হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় এতিমদের সাথে ইফতার করলেন আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও পরিকল্পনা প্রতিমন্ত্রী অধ্যাপক ড. শামসুল আলম।

শুক্রবার (১৪ এপ্রিল) ইসলামবাদ ইউনিয়নের সাতবাড়িয়া নুরানী হাফিজিয়া মাদ্রাসা ও এতিম খানায় ইফতার পূর্বক দোয়া পরিচালনা করেন হাফেজ মাওলানা মহসীন মিয়া।

নন্দলালপুর সাতবাড়িয়া নুরানী হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা পরিচালনা কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান শান্তি সরকারের সভাপতিত্বে এবং সমাজ সেবক আমির হোসেনের সঞ্চারনায় ইফতার পূর্বক সংক্ষিপ্ত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল হাসান, সহকারী কমিশনার (ভূমি মো. আল এমরান খান, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মহিউদ্দিন, সমাজসেবক নিজাম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের নেতা বীর মুক্তিযোদ্ধা হাসান ইমাম, মুন্সিরহাট কলেজের অধ্যক্ষ আবদুল মালেক, ইসলামবাদ ইউপি চেয়ারম্যান শাখাওয়াত হোসেন মুকুুল, আওয়ামীলীগ নেতা মনিরুজ্জামান মানিক, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব অ্যাড. আক্তারুজ্জামান, নন্দলালপুর সাতবাড়িয়া নুরানী হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার সাধারণ সম্পাদক শাজাহান মিয়া প্রমুখ।

Loading

শেয়ার করুন