মতলব উত্তরে বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ উদযাপন

মতলব উত্তর প্রতিনিধি :
মতলব উত্তরে বর্ণিল ও বর্ণাঢ্য আয়োজনে বাঙালির প্রাণের উৎসব বাংলা নববর্ষ-১৪৩০ উদযাপন করা হয়েছে। মতলব উত্তর উপজেলা প্রশাসন এর বর্ণাঢ্য আয়োজনে ‘নতুন দিনের নতুন আলোয় নতুন জীবন গড়ি, জরাজীর্ণ, স¤প্রদায়িকতা ভুলে স¤প্রীতির হাত ধরি’ এই ¯েøাগানকে সামনে রেখে শুক্রবার (১৪ এপ্রিল) উপজেলা পরিষদের সামনে থেকে নববর্ষের মঙ্গল শোভাযাত্রা বের করে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করেন।

পরবর্তীতে শিশু শিল্পীদের পরিবেশনায় জাতীয় সংগীত, দলীয় সংগীত, আবৃত্তি, নৃত্য ও তবলার মনোমুগ্ধকর লহড়া পরিবেশন, বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের সমন্বয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল হাসানের সভাপতিত্ব করেন ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা আনিসুর রহমান তপু। বক্তব দেন, সহকারি কমিশনার (ভূমি) মো. আল এমরান খান, মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. সানোয়ার হোসেন, উপজেলা সমবায় কর্মকর্তা ফারুক আলম, একাডেমিক সুপারভাইজার সাইফুল ইসলাম, সহকারি শিক্ষা অফিসার মো. ওয়ালী উল্লাহ।

অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

Loading

শেয়ার করুন