মতলব উত্তরে ওলামায়ে আহলে সুন্নত ওয়াল জামাত ও সুন্নী জামাত যুব সংগঠনের বিক্ষোভ মিছিল

ফিলিস্তিনের নিরীহ মুসলমানদের উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে

মতলব উত্তর প্রতিনিধি
ফিলিস্তিনের নিরীহ মুসলমানদের উপর ইসরায়েলিদের বর্বরোচিত হামলার প্রতিবাদে মতলব উত্তর উপজেলায় ওলামায়ে আহলে সুন্নত ওয়াল জামাত ও সুন্নী জামাত যুব সংগঠনের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে মতলব উত্তর থানার সামনের সড়কে মিছিল-সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সমাবেশ থেকে বক্তারা, ফিলিস্তিনের নিরীহ মুসলমান ও আল-আকসা মসজিদে মুসল্লিদের উপর ইসরায়েলিদের বর্বরোচিত হামলার তীব্র নিন্দা জানান।

এসময় বক্তারা বলেন, ফিলিস্তিনে যখন নিরীহ মুসলমান নিধন চলছে তখন বিশ্ব মোড়লরা নিরব। জাতিসংঘও মুসলমান রক্ষায় কোন ভ‚মিকা রাখছে না। এ অবস্থায় বিশ্ব মুসলিম এক হওয়ার বিকল্প নেই।

বক্তারা আরও বলেন, ফিলিস্তিনিদের উপর ইসরায়েলিদের হামলা চিরতরে বন্ধ করতে হবে। এজন্য দ্রæত ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণা করতে হবে। আল-আকসা থেকে ইসরায়েলের সবধরনের হস্তক্ষেপ বন্ধ করতে হবে। পবিত্র মসজিদটিতে যাতে মুসলমানরা নির্বিঘেœ ইবাদত বন্দেগি করতে পারেন সেটি নিশ্চিত করতে হবে।

মতলব উত্তর উপজেলা ওলামায়ে আহলে সুন্নত ওয়াল জামায়াত ও সুন্নী জামায়াত যুব সংগঠন এর আয়োজনে ওলামায়ে আহলে সুন্নত ওয়াল জামায়াতের সভাপতি আল্লামা শায়খ আশফাক আহমদের সভাপতিত্বে ও সেক্রেটারী মুফতী আহমদ উল্লাহর সঞ্চালনায় সিনিয়র সহ সভাপতি অধ্যক্ষ মাওলানা অলি উল্লাহ, ওলামায়ে আহলে সুন্নাত ওয়াল জামাতের নেতা মাওলানা বদিউজ্জামান বাহার, মাওলানা আমিনুল ইসলাম, এইচ এম কামরুল হাসান ও ইঞ্জিনিয়ার নাহিদ খান, এইচএম কামরুল হাসান প্রমুখ।

Loading

শেয়ার করুন