চাঁদপুরে যাত্রীর অর্তকিত হামলায় বোগদাদ বাসের চালক আহত

স্টাফ রিপোর্টার

চাঁদপুর কুমিল্লা রোডে চলাচলকারী চাঁদপুর টু কুমিল্লা একমাত্র বাস সার্ভিস বোগদাদ বাসের চালকের উপর অর্তকিত হামলা মারাত্মক আহত করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গতকাল ১১ নভেম্বর সন্দ্ব্যায়।

আহত বাস চালক জানান, প্রতিদিনের ন্যায় বোগদাদ বাসের ষ্ট্যান্ড থেকে যাত্রী নিয়ে যথারীতি চাঁদপুরের উদ্দেশ্য রওনা করে। পথিমধ্যে বাসে থাকা চাঁদপুরের টেকনিক্যাল এলাকার এক যাত্রীর সাথে বোগদাদ বাসের চালক ও স্টাফের তুচ্ছ ঘটনায় তর্কাতর্কি হয়। এই ঘটনার রেশ ধরে ঐ যাত্রী বাসে বসেই স্হানীয় লোকজন ও তাঁর স্বজনদের টেকনিক্যাল এলাকায় অবস্থান নিতে বলে।

বোগদাদ বাসটি যথারীতি টেকনিক্যাল এলাকায় পৌঁছা মাত্র ঐ যাত্রী বাস চালককে বাস থামাতে বলে। বাস থামানো মাত্র যাত্রীর স্বজনরা বাস চালক ও হেল্পপারের উপর অর্তকিত হামলা চালিয়ে বাসক অপু পিতা – আমজাদ হোসেন সাং হযরত পাড়া, কুমিল্লা সদর কে মারাত্মক আহত করে।

তাৎক্ষণিক ঘটনার বিষয় চাঁদপুর পৌর বাস টার্মিনালে পৌঁছলে বাস শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ এ ঘটনার প্রতিবাদ জানিয়ে কিছু সময় সড়ক অবরোধ করে রাখে। পরে তাৎক্ষণিক পুলিশ প্রশাসন ও স্হানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের আশ্বাসে সড়ক অবরোধ তুলে নেওয়া হয়।

এদিকে ঘটনার সাথে সাথে আহত বাস চালককে স্হানীয়রা উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করান। এ রিপোর্ট লেখা পর্যন্ত আহত বাস চালক চিকিৎসাধীন রয়েছে।

এদিকে ঘটনার খবর শুনে চাঁদপুর জেলা পরিবহন শ্রমিক ইউনিয়ন রেঃজিঃনং- ১১২০ শ্রমিক নেতৃবৃন্দ ও সাধারণ শ্রমিকরা আহত বাস চালক কে দেখতে রাতেই হাসপাতালে ছুটে যান এবং ঘটনার সুষ্ঠু নিরপেক্ষ তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে বা ঘটনার সাথে জড়িতদের বিচারের দাবি জানান। শ্রমিক নেতৃবৃন্দ তাৎক্ষণিক উক্ত বাস চালকের চিকিৎসার জন্য আর্থিক সহয়তা প্রদান করেন।

Loading

শেয়ার করুন