হরতাল অবরোধ ও অগ্নিসংযোগের বিরুদ্ধে কচুয়ায় বিক্ষোভ

কচুয়া প্রতিনিধি :
দেশব্যাপী বিএনপি-জামায়াত কতৃক হরতাল, অবরোধ ও অগ্নি সংযোগের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে কচুয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এডভোকেট মো. হেলাল উদ্দিনের নেতৃত্বে রহিমানগর উত্তর বাজার থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়।

মিছিলটি রহিমানগর বাজারের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন শেষে হাজী আঃ হাই মুন্সি মার্কেট সংলগ্ন এলাকায় প্রতিবাদ সভায় মিলিত হয়।

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট হেলাল উদ্দীন। এসময় তিনি বলেন, আপনারা লক্ষ করেছেন বিএনপি জামায়াত জোট তারা সারা বাংলাদেশে অগ্নিসংযোগ করছে, পুলিশকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করেছে। বাসে করে নীরিহ মানুষ চলাচল করে। বাসে যারা চাকুরি করে তারা নীরিহ শ্রমিক, সিএনজি চালকরা নীরিহ শ্রমিক। ওই নীরিহ শ্রমিকদের যানবাহনে অগ্নি সংযোগ ঘটিয়ে তাদের চলাচলে বাধা প্রদান করে দেশে অশান্তি সৃষ্টি করার পায়তারা করছে বিএনপি জামায়াত। আমরা তাদের সেই সকল কার্যক্রমের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন, গোহট দক্ষিণ ইউপি চেয়ারম্যান আমির হোসেন, আশ্রাফপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রেজাউল মাওলা হেলাল, বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ জাবের মিয়া, গোহট দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিল্লাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক বাবুল গাজী, কচুয়া উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক সোহাগ উদ্দীন প্রমুখ।

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

এসময় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ১ সহস্রাধিক নেতা-কর্মী ও সমর্থক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে অংশগ্রহণ করে।

Loading

শেয়ার করুন