নিখোঁজের ৫ দিন পর ফরিদগঞ্জে শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার

ফরিগদগঞ্জ সংবাদদাতা :

ফরিদগঞ্জে নিখোঁজের ৫ দিন পর আদিল মোহাম্মদ সোহান(৮) নামের এক শিশুর মরদেহ অর্ধগলিত অবস্থায় উদ্ধার করা হয়েছে। শুক্রবার দুপুরে (১৯ মে) পৌর এলাকার রুদ্রগাঁও গ্রামে ওই শিশুর বাড়ির পাশে একটি পরিত্যাক্ত জমি থেকে মাটিচাপা বস্থায় তার মরহেদ উদ্ধার করে ফরিদগঞ্জ থানা পুলিশ।

সরেজমিনে জানা যায়, সোমবার সোহান প্রতিদিনের ন্যায় মাগরিবের নামাজ পড়তে যায় বাড়ির সামনে একটি মসজিদে। নামাজ শেষে সময় মতো বাড়িতে না আসায় পরিবারের লোকজন খোঁজাখুজি শুরু করে। এক পর্যায়ে প্রতিবেশি,স্বজন ও সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজি করে তাকে না পেয়ে শিশুটির বাবা আনোয়ার হোসেন বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় জিডি করেন।

শুক্রবার সকালে বাড়ির বৃদ্ধা মহিলা রেনু বেগম (৭০) বাড়ির পাশের একটি গাবগাছ থেকে গাব সংগ্রহ করতে গেলে তিনি দূর্গন্ধ পেয়ে ঘটনাস্থলে গিয়ে মাছি দেখে চিৎকার করে। এসময় প্রতিবেশিরা এসে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

সোহানের বাবা আনোয়ার হোসেন বলেন, সোহান প্রতিদিনই বাড়ির সামনে নামাজ পড়তে যায়। নামাজ পড়ে কিছুক্ষণপর ফিরে আসতো। কিন্ত শুক্রবার সে ফিরলো লাশ হয়ে। সোহানের মা নিজ সন্তানের মরদেহ উদ্ধার সংবাদ পেয়েই চিৎকার দিয়ে হাউমাউ করে কাদছে ।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মো. আবদুল মান্নান জানান, শিশুটির মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তবে কি কারণে শিশুটিকে হত্যা করা হয়েছে, তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

Loading

শেয়ার করুন