ফরিদগঞ্জে আন্তঃজেলা গরু চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার

মো: আনিছুর রহমান সুজন :
চাঁদপুরের ফরিদগঞ্জে আন্ত:জেলা গরু চোর চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে ফরিদগঞ্জ থানা পুলিশ। এর সাথে চুরির কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যানও উদ্ধার করা হয়ছে। শনিবার (৯ সেপ্টেম্বর) রাতে আটকের বিষয়টি নিশ্চিত করেন ফরিদগঞ্জ থানা পুলিশ নিশ্চিত করেছেন।

জানা গেছে, চাঁদপুর সদর থানাধীন শিলন্দিয়া এলাকা থেকে আটককৃতরা হলেন, জয়পুরহাট জেলাধীন উত্তর জয়পুর এলাকার মো. আজিজ সর্দার’র ছেলে মো. আল আমিন (২৬), বগুড়া জেলাধীন দুপচাচিয়া থানা এলাকার হেরঞ্জ উত্তর পাড়া গ্রামের মো. তোজাম মন্ডল’র ছেলে নাদিম মন্ডল (৩০), চাঁদপুর সদর মডেল থানা এলাকার টহল খিল গ্রামের বিল্লাল হোসেন’র ছেলে মো. জিলানী (৩০), ফরিদগঞ্জ উপজেলাধীন এখলাছপুর গ্রামের তাজুল ইসলামের ছেলে মেহেদী হাসান প্রকাশে প্রিন্স (২৭) ও একই গ্রামের মো. কামাল হোসেন’র ছেলে মো. রাসেল (২০)। আটকৃতদের দেয়া তথ্যের ভিত্তিতে চোরাই কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান গাড়ী জব্দ করা হয়। আটককৃরা দীর্ঘদিন যাবত বিভিন্ন এলাকায় অভিনব কায়দায় গরু চুরির সাথে সম্পৃক্ত রয়েছে।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রদীপ মন্ডল জানান, গরু চুরির ঘটনায় অভিযোগ পেয়ে তদন্ত করে একটি নিয়মিত মামলা নেওয়া হয়েছে। পরে অভিযান চালিয়ে পিকআপভ্যান সহ গরু চোর চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিঙ্গাসাবাদে আটকৃতরা চুরির সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তাদের আদালতে পাঠানো হয়েছে।

Loading

শেয়ার করুন