মতলব উত্তরে গাঁজা কারবারি গ্রেপ্তার

সফিকুল ইসলাম রানা :

৪শ’ গ্রাম গাঁজাসহ এক মাদক কারবারিকে গেপ্তার করেছে মতলব উত্তর থানা পুলিশ। ১৩ সেপ্টেম্বর গোপন সংবাদের ভিত্তিতে মতলব উত্তর থানাধীন ১০নং ফতেপুর পূর্ব ইউনিয়নের ৩নং ওয়ার্ড মধ্য লুধুয়ার বেপারী বাড়ীর মো. কাশেম বেপারী (৬৫) এর দুচালা এক কক্ষ বিশিষ্ট বসত ঘরের ভিতর থেকে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

এসময় তার হেফাজত থেকে ৪শ’ গ্রাম নিষিদ্ধ মাদক গাঁজা জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামীর নাম মো. কাশেম বেপারী (৬৫)। তিনি মধ্য লুধুয়া গ্রামের মৃত আবদুল কাদিরের ছেলে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী জানায় যে, সে বিভিন্ন এলাকায় হতে অবৈধ মাদক গাঁজা সংগ্রহ করে অত্র থানা এলাকায় বিভিন্ন স্থানে বিক্রি করে আসছে। ১০নং ফতেপুর পূর্ব ইউপিস্থ ৩নং ওয়ার্ড মধ্য লুধুয়া সাকিনের বেপারী বাড়ীর আসামী মোঃ কাশেম বেপারী (৬৫) এর দুচালা এক কক্ষ বিশিষ্ট বসত ঘরের ভিতর আসামী পুলিশের উপস্থিতি দেখে পালানোর চেষ্টাকালে পুলিশ ধাওয়া দিয়ে গ্রেফতার করে এবং ঘটনাস্থলে উপস্থিত সাক্ষীদের উপস্থিতিতে গ্রেপ্তার করে।

মো. কাশেম বেপারী (৬৫), এর দুচালা এক কক্ষ বিশিষ্ট বসত ঘরের ভিতর তাহার ডান হাতে রক্ষিত একটি প্লাষ্টিকের বাজারের ব্যাগের ভিতর নীল পলিথিন দ্বারা মোড়ানো অবস্থায় ৪০০গ্রাম গাঁজা, মূল্য অনুমান ৮হাজার টাকা উদ্ধার করে।

গ্রেফতারকৃত মোঃ কাশেম বেপারী(৬৫), এর বিরেুদ্ধে চাঁদপুর এর মতলব উত্তর থানার, এফআইআর নং-১০, তারিখ- ১৩ সেপ্টেম্বর, ২০২৩; জি আর নং-২৩১, তারিখ- ১৩ সেপ্টেম্বর, ২০২৩; ধারা- ৩৬(১) সারণির ১৯(ক) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮; নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মহিউদ্দিন বলেন, মতলব উত্তরকে মাদকমুক্ত করা এবং মাদকের ভয়াল গ্রাস থেকে তরুণ প্রজন্ম ও যুব সমাজ কে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞ চাঁদপুর জেলা পুলিশ। মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে।

ওসি মোহাম্মদ মহিউদ্দিনের নেতৃত্বে উপ-পরিদর্শক মো. আল আমিন ভূইয়া সঙ্গীয় ফোর্সসহ মতলব উত্তর থানার একটি চৌকস দল উক্ত মাদক অভিযান পরিচালনা করে।

Loading

শেয়ার করুন