মতলব উত্তরে দুইটি গরুসহ চোর চক্রের ২ সদস্য আটক

সফিকুল ইসলাম রানা :

মতলব উত্তর উপজেলায় আন্তঃজেলার গরু চোর চক্রের দুই সদস্যকে আটক করেছে থানা পুলিশ। ওই চক্রের কাছ থেকে দুইটি চোরাই গরু উদ্ধার করা হয়েছে।

উপজেলার ঘনিয়ারপাড় গ্রামের নুর আলম ওরফে নুর মোহাম্মদের গোয়াল ঘর থেকে চোরাই দুইটি গরু উদ্ধার করা হয়। এ সময় চোর নুর মোহাম্মদ ও সোহেলকে আটক করা হয়। আটককৃত নুর আলম ওরফে নুর মোহাম্মদ ঘনিয়ারপাড় গ্রামের গিয়াস উদ্দিন বেপারীর ছেলে ও মো. সোহেল বড় মরাদোন গ্রামের নুর হোসেনের ছেলে।

সোমবার (১৬ অক্টোবর) বিকেলে মতলব উত্তর থানার উপ-পরিদর্শক (এসআই) সুজিত চন্দ্র এ তথ্য নিশ্চিত করেন। এ ঘটনায় বড় মরাদোন দক্ষিন পাড়ার তালেবর সরকারের ছেলে আবুল কালাম বাদী হয়ে আটককৃত দুই জনের বিরুদ্ধে মামলা করেছেন।

পুলিশ জানায়, সোমবার বিকেলে ঘনিয়ারপাড় এলাকা থেকে ফোন পেয়ে ঘনিয়ারপাড় গ্রামের নুর আলম ওরফে নুর মোহাম্মদের গোয়াল ঘর থেকে চোরাই দুইটি গরু দেখতে পেয়ে গরুর মালিক আবুল কালাম সরকার ও সাগর মাস্টার গরু সনাক্ত করে। গরু উদ্ধার করে গরুর মালিকদের জিম্মায় দেয়া হয়।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মহিউদ্দিন বলেন, উপজেলার বিভিন্ন গ্রামের গরু চুরির ঘটনা সংগঠিত হওয়ার খবর পেয়ে এ চক্রটি সনাক্ত করার জন্য কাজ করা হচ্ছে। এই চক্রটি গরু কেনা-বেচা এবং কসাই কাজে জড়িত। রাতের আঁধারে চক্রটি গরু চুরি করতো এবং দিনে তারা বাজারে জবাই করে মাংস বিক্রি করত। চক্রটির সঙ্গে আরও কেউ জড়িত থাকলে তাদেরকেও আইনের আওতায় আনা হবে।

Loading

শেয়ার করুন