মতলব উত্তরে ফাঁস দিয়ে এক ব্যাক্তির আত্মহত্যা

গোলাম নবী খোকন : চাঁদপুরের মতলব উত্তর উপজেলার গজরা ইউনিয়নের মৈশাদী গ্রামে ফাঁ*স দিয়ে আত্মহত্যার খবর পাওয়া যায়। সরজমিনে জানা যায়, গজরা ইউনিয়নের পশ্চিম রায়ের দিয়া গ্রামের মোঃ ফারুক প্রধান এর মেয়ে সুর্বনার বয়স আনুমানিক ১৮/১৯ বছর। এ মেয়েকে যশোর থেকে মতলব উত্তরে কাজ করতে আসা ২৫/২৬ বছরের এক যুবক নাম তার মোঃ জসিমউদ্দিন, পিতা আব্দুল হাই, বাড়ি যশোর।

তাদের দুজনের গত প্রায় এক বছর পূর্বে মেয়ের বাপের বাড়িতে বিবাহ হয়। বিবাহের এক বছরের মধ্যে মেয়েটি শশুর বাড়িতে এক মাস থেকে বাপের বাড়িতে চলে আসে।

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

মৃ*ত জসিমের স্ত্রী সুর্বনা জানান, তারা স্বামী স্ত্রী গত ৪ মাস যাবৎ গজরা ইউনিয়নের মৈশাদী গ্রামের মৃ’ত ইউনুস আলী প্রধানের ছেলে মোঃ মাসুদ প্রধানের টিনশেড বিল্ডিং এ ভাড়া থেকে বসবাস করে আসছেন। তিনি আরও জানান বাপের বাড়ি কাছে হওয়ায় প্রতিনিয়ত বাপের বাড়ি আসা যাওয়া করেন।

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

২১ জানুয়ারী সকালে জসিম এর স্ত্রী বাপের বাড়ি যায়, সকাল আনুমানিক ১১টা মৃ’তের স্ত্রী সুর্বনা ভাড়া বাড়িতে অবস্থানরত বাসায় এসে ঘরে ডুকে দেখে তার স্বামী ঘরের আ’ড়ায় গামছা পেছিয়ে ঝুলছে। তখন তার হিতাহিত জ্ঞান না থাকায় তার স্বামীর ঝু’ল’ন্ত লা’শ গামছা কেটে নীচে নামিয়ে ফেলেছে বলে জানান মৃ’ত জসিমউদদীন এর স্ত্রী সুর্বনা।

এ ঘটনার খবর পেয়ে স্থানীয় ইউপি সদস্য আব্দুল মান্নান সরদার থানা পুলিশকে জানালে মতলব উত্তর থানা পুলিশের এসআই নাজিমুদ্দিন ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করে সুরুতহাল রির্পোট তৈরী করে লা*শ ময়না’তদ*ন্তের জন্য ম’র্গে পাঠান। তবে পুলিশের সুরুতহাল রির্পোটে বলছে জসিম আত্মহত্যা করছে।

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

এ বিষয়ে অপমৃ*ত্যু মা’মলা হয়। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সানোয়ার হোসেন খাঁন।

Loading

শেয়ার করুন