মতলব উত্তরে যারা পেয়েছেন প্রাথমিকে শ্রেষ্ঠত্বের স্বীকৃতি

সফিকুল ইসলাম রানা :

প্রাথমিক শিক্ষায় এবছর চাঁদপুরের মতলব উত্তর উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান, প্রধান শিক্ষক-শিক্ষিকা, সহকারী শিক্ষক-শিক্ষিকা, কাব শিক্ষক ও কর্মচারীর নাম ঘোষণা করেছে উপজেলা বাছাই কমিটি।

রবিবার (১০ সেপ্টেম্বর) উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল হাসান ও উপজেলা শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোহাম্মদ বেলায়েত হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি থেকে জানা যায়, এবছর উপজেলার শ্রেষ্ঠ বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটি ক্যাটাগরিতে ৩নং নবাবনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মো. আতিকুর রহমান।

শ্রেষ্ঠ প্রধান শিক্ষক ক্যাটাগরিতে ৮৯নং নাউরী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল খায়ের মো. বাহাউদ্দিন ও শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা ক্যাটাগরিতে ৮০নং লুধুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শিরীন আক্তার। শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যালয় নির্বাচিত হয়েছে ৪৭নং নিশ্চিন্তপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়।

শ্রেষ্ঠ সহকারী শিক্ষক ক্যাটাগরিতে ৯নং দক্ষিণ ব্যাসদী মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শ্যামল কুমার বাড়ৈ ও শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা ক্যাটাগরিতে ১২৪নং নন্দলালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা নমিতা সরকার এবং শ্রেষ্ঠ কাব শিক্ষক ক্যাটাগরিতে ৮৭নং নবুরকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শাহজাহান নির্বাচিত হয়েছে।

Loading

শেয়ার করুন