হাইমচরে নবাগত ইউএনও সাথে উপজেলা প্রেসক্লাবের সৌজন্য সাক্ষাৎ

হাইমচর প্রতিনিধি :

চাঁদপুর জেলার হাইমচরে নবাগত উপজেলা নির্বাহী অফিসার পূর্বিতা চাকমাকে ফুলেল শুভেচ্ছা জানান উপজেলা প্রেসক্লাব নেতৃবৃন্দ।

সোমবার (১১ নভেম্বর) বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে উপজেলা প্রেসক্লাব আহ্বায়ক জিএম জহির-এর সভাপতিত্বে ও সদস্য সচিব সাহেদ হোসেন দিপুর পরিচালনায় উপজেলার নবাগত নির্বাহী অফিসার পূর্বিতা চাকমা যোগদান করায় তার সাথে সৌজন্যে সাক্ষাৎ করেন উপজেলা প্রেসক্লাব নেতৃবৃন্দ।

এসময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আব্দুল্লাহ আল ফয়সাল, উপজেলা প্রেসক্লাব সাবেক সভাপতি ফারুকুল ইসলাম, যুগ্ম সম্পাদক সাজ্জাদ হোসেন রনি, সহ সাংগঠনিক সম্পাদক মাসুম বিল্লাহ, অর্থ সম্পাদক জাহিদুল ইসলাম, প্রচার সম্পাদক সবুজ হোসাইন, নির্বাহী সদস্য জাহাঙ্গীর আলমসহ প্রেসক্লাব নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ইউএনও পূর্বিতা চাকমা প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে আলাপচারিতায় বলেন, হাইমচর উপজেলার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আপনাদের সহযোগিতা লাগবে। তাছাড়া উপজেলার সকল দপ্তরের সেবা জনগণের দোরগোড়ায় নিতে ইতোমধ্যেই আমি নির্দেশনা প্রদান করেছি। হাইমচরকে একটি মডেল উপজেলায় রূপান্তর করতে উন্নয়ন পরিকল্পনা তৈরী ও দরিদ্র জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কল্পে টেকসই পরিকল্পনা করে তা বাস্তবায়ন পদক্ষেপ গ্রহণ করা হবে।

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

তিনি আরও বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ স্বরূপ। তাই উপজেলার উন্নয়ন কর্মকাণ্ডে সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন। আমি এই উপজেলায় ভালো কিছু করতে চাই। এ জন্য সাংবাদিকদের সহযোগিতা প্রয়োজন।

Loading

শেয়ার করুন