হাজীগঞ্জ রিডেক্স কুরিয়ারের নানা অনিয়ম

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর জেলার হাজীগঞ্জ রিডেক্স কুরিয়ার সার্ভিসের নানা অনিয়মের খবর পাওয়া গেছে। দীর্ঘদিন ধরে হাজীগঞ্জ রিডেক্স কুরিয়ার সার্ভিস গ্রাহকের মাল পৌঁছানো নিয়ে গড়িমসি, অবহেলা ও অন্যায়ভাবে মাল ফেরতের কাজ করে আসছে। গ্রাহক অর্ডারটি গ্রহণ করতে চাইলেও তারা ঠিকমতো গ্রাহককে মাল হোম ডেলিভারী না দিয়ে গ্রাহককে না জানিয়ে ফেরত পাঠিয়ে দিচ্ছে।

এ ব্যাপারে ভুক্তভোগীরা জানায়, হাজীগঞ্জ রিডেক্স কুরিয়ার সার্ভিস তাদের অর্ডারকৃত মালগুলো নির্দিষ্ট ঠিকানায় পৌঁছাতে পারে না। বরং তারা গ্রাহকের কাছে মাল না পৌঁছে দিয়ে এবং গ্রাহককে কোনোপ্রকার ফোন না দিয়ে মাল ফেরত পাঠিয়ে দেয়। এতে তাদের আর্থিক ক্ষতির কারণ এবং সময় অপচয় ঘটে। তাছাড়া অনেক সময় তাদের কাছে এ ব্যাপারে জানতে চাইলে তারা গ্রাহকের সাথে দুর্ব্যবহার করে। যা কোনোভাবেই কাম্য নয়।

এ ব্যাপারে হাজীগঞ্জ রিডেক্স কুরিয়ার সার্ভিসের রাইডার সাজ্জাদুুুুুুুল ইসলাম (০১৬০৮৭৪২৩৩১)-এর সাথে কথা বললে তারা এ প্রতিবেদককে জানায়, গ্রাহকের কাছে মাল পৌঁছানোর মতো রাইডার তাদের নেই। তাছাড়া একটি মাল নিয়ে হাজীগঞ্জের বাইরে তারা যেতে চায় না। তাই তারা গ্রাহকের মালামাল নির্দিষ্ট ঠিকানায় পৌঁছাতে পারে না।

রাইডার না থাকলে আপনারা অর্ডার গ্রহণ বন্ধ করেন না কেনো। মানুষের সময় অপচয় এবং আর্থিক ক্ষতির কারণ সৃষ্টি করেন কেন? এ প্রশ্নের জবাব দিতে তিনি ব্যর্থ হন এবং লাইন কেটে দেন।

এ ব্যাপারে দারাজের হেল্প লাইনে যোগাযোগ করলে একজন কর্মকর্তা জানান, আসলে আমরা কয়েকটি মাধ্যমে মালামাল পাঠাই। রিডেক্স তার মধ্যে একটি। যদি তারা গ্রাহকের সাথে এ ধরনের কাজ করে থাকে, তাহলে আমরা বিষয়টি দেখবো।

Loading

শেয়ার করুন