আগামী ১৮ মে আম্বিয়া-ইউনুছ ফাউন্ডেশন’র পুরস্কার প্রদান অনুষ্ঠান

ফরিদগঞ্জ প্রতিনিধি : পবিত্র মাহে রমজান উপলক্ষে আম্বিয়া-ইউনুছ ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত ‘ইসলামী সাহিত্য-সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০২৪’র পুরস্কার প্রদান করা হবে আগামী ১৮ মে শনিবার।

প্রতিবছরের ন্যায় এবারও আম্বিয়া- ইউনুছ ফাউন্ডেশন ইসলামী সাহিত্য-সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজন করে। তবে এবার ব্যাপ্তি ছোট করে রমযান মাসে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। প্রতিযোগিতায় ফরিদগঞ্জ পৌর সভার প্রায় ২০টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় দুইশ প্রতিযোগী অংশ গ্রহণ করে।

কোরআন তেলাওয়াত, হামদ-নাত এবং আবৃত্তি বিষয়ের উপর মোট ১১টি বিভাগে শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। আম্বিয়া-ইউনুছ ফাউন্ডেশন মিলনায়তনে সকাল ১০টায় শুরু হয়ে প্রতিযোগিতাটি শেষ হয় বিকাল সাড়ে ৩টায়। এই প্রতিযোগিতায় প্লে থেকে দ্বাদশ শ্রেণি পর্যন্ত শিক্ষার্থীরা অংশ গ্রহণ করে। ২৩ মার্চ বুধবার সকাল থেকে বিকাল পর্যন্ত প্রতিযোগীরা উৎসবমূখর পরিবেশে প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

আগামী ১৮ মে শনিবার সকাল ১১ টায় আম্বিয়া- ইউনুছ ফাউন্ডেশন মিলনায়তনে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশিষ্ট শিক্ষানুরাগী, শিল্পপতি, পপুলার লাইফ ইন্স্যুরেন্সের চেয়ারম্যান, আম্বিয়া- ইউনুছ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সভাপতি, সিআইপি মো. মোতাহার হোসেন পাটওয়ারী। প্রায় দুইশ’ প্রতিযোগী থেকে ৪৫ জনকে বিভিন্ন বিভাগে বিজয়ী ঘোষণা করা হয়।

প্রতিযোগিতায় যে সব প্রতিষ্ঠান অংশগ্রহণ করেছে সেসব প্রতিষ্ঠান প্রধানের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন কর্তৃপক্ষ। আগামী ১৮ মে সকাল ১১ টায় একজন শিক্ষক প্রতিনিধিসহ বিজয়ীদের আম্বিয়া-ইউনুছ ফাউন্ডেশনে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন আম্বিয়া-ইউনুছ ফাউন্ডেশনের প্রোগ্রাম অর্গানাইজার নুরুল ইসলাম ফরহাদ।

প্রকাশিত :   বুধ বার,  ১৫  মে ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

Loading

শেয়ার করুন