ফরিদগঞ্জ প্রেসক্লাবে সহকর্মীদের ভালোবাসায় সিক্ত হলেন গাজী মমিন

নিজস্ব প্রতিবেদক: জন্মদিনে সহকর্মীদের ভালোবাসায় সিক্ত হয়েছেন ফরিদগঞ্জ প্রেসক্লাবের আইসিটি বিষয়ক সম্পাদক, দৈনিক আজকের পত্রিকা, চাঁদপুর দর্পণ, সিএনএন বাংলা টেলিভিশন ও নিউজ ২১ বাংলা টেলিভিশনের সংবাদদাতা গাজী মমিন।

ফরিদগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে রবিবার (১২ মে) বিকেলে কেক কেটে গাজী মমিনের ৩৭ তম জন্মদিন উদাযাপন করা হয়। কেক কাটা শেষে সহকর্মীরা তাকে আন্তরিক শুভেচ্ছা জানান এবং তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। তারা তাঁর উজ্জ্বল ভবিষ্যতের প্রত্যাশা ব্যক্ত করেন।

ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মামুনুর রশিদ পাঠান ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ফরহাদসহ কেককাটানুষ্ঠানে উপস্থিত ছিলেন সিনিয়র সহসভাপতি এমকে মানিক পাঠান, মশিউর রহমান , সাবেক সভাপতি নুরুন্নবী নোমান, সাবেক সম্পাদক প্রবীর চক্রবর্তী, আব্দুস ছোবহান লিটন , প্রেসক্লাবের সিনিয়র সদস্য নাছির পাঠান,প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক নারায়ন রবিদাস, এসএম ইকবাল হোসেনসহ প্রেসক্লাবের অন্যান্য সাংবাদিকরা।

জানা যায়, ধর্ম-বর্ণ নিবিশেষে সকল শ্রেণি- পেশার মানুষের সাথে সদা হাস্যোজ্জ্বলের সাথে ব্যবহারের অধিকারী গাজী মমিনের জন্মদিন উপলক্ষে ফেইসবুক, হোয়াটসঅ্যাপ, ম্যাসেঞ্জার, ইমো ও মুঠোফোনে কল করে বিভিন্ন এবং বিভিন্ন মাধ্যমে প্রশাসনিক কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধি,সাংবাদিক, বিভিন্নশ্রেণি পেশার সাথে সম্পৃক্ত শুভাঙ্খীরা যোগাযোগ করে জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে দোয়া ও ভালবাসার  বন্ধনে আবদ্ধ করেছেন।

এছাড়াও ফরিদগঞ্জ প্রেসক্লাবে জন্মদিন উৎসব পালনে আয়োজকগণসহ সকল শুভাকাঙ্খীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন গাজী মমিন বলেছেন, আমাকে সবাই ভালবাসার যে দৃষ্টান্ত দেখিয়েছেন তা আমার জীবনে কখনো ভুলার মতো নয়। সকলের ভালোবাসা আর আন্তরিকতা আজ আমাকে নতুন উদ্যোমে চলার প্রেরণা যুগিয়েছে। আমি বুঝতে পেরেছি,আমার অগোচরে আমাকে ভালোবাসার অনেক মানুষ আছেন। আমি কৃতজ্ঞ সকলের প্রতি,আমি সকলের ভালোবাসায় সিক্ত। ধন্যবাদ সবাইকে ,আমার ভালোবাসা এবং কৃতজ্ঞতা প্রকাশ করছি সকলের প্রতি। যে যেখানে যে অবস্থায় আছেন ভালো থাকুন, সুখে থাকুন,শান্তিতে থাকুন। সবার প্রতি রইল শুভ কামনা।

প্রকাশিত :  রোব বার,  ১২  মে ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

Loading

শেয়ার করুন