‘ভোটারদের মূল্যবান ভোটের বিনিময়ে আমি জনপ্রতিনিধি হিসেবে আপনাদের পাশে থাকবো’

ফরিদগঞ্জ ব্যুরো : ৯জুন রোববার ফরিদগঞ্জ উপজেলা প্রত্যাশী, ধানুয়া, নয়াহাট, উপজেলা সদরসহ বিভিন্নস্থানে জনগণের সাথে শুভেচ্ছা বিনিময় এবং বিকালে নেতাকর্মী ও নির্বাচন পরিচালনা কমিটির বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দের সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময়ে কালে ফরিদগঞ্জ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান খাজে আহমেদ মজুমদার বলেছেন, গত ৫জুন উপজেলা পরিষদের নির্বাচনে উপজেলার সর্বস্তরের ভোটাররা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন।

একই সাথে নির্বাচনকে সফল করতে নির্বাচন পরিচালনা কমিটির নেতৃবৃন্দসহ সকল পর্যায়ের আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগসহ সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা পরিশ্রম করেছেন। ফলাফল হিসেবে চিংড়ি প্রতীকের প্রার্থী হিসেবে আমি বিজয় লাভ করেছি। এই বিজয় শুধু আমার একার নয় সকল নেতাকর্মী ও ভোটারদের। আপনাদের পরিশ্রম ও ভোটারদের মুল্যবান ভোটের বিনিময়ে আমি জনপ্রতিনিধি হিসেবে আপনাদের পাশে থাকবো।

এসময় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আলী আক্কাস পাটওয়ারী, উপজেলা আওয়ামীলীগের সদস্য কামাল মিজি, উপজেলা যুবলীগের সাবেক আহŸায়ক বিল্লাল পাটওয়ারী, আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর পালোয়ান, উপজেলা ছাত্রলীগের সাবেক সম্পাদক ইসমাইল পাটওয়ারী, সাবেক প্যানেল মেয়র খলিলুর রহমানসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

প্রকাশিত : রোব বার,  ০৯  জুন ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

Loading

শেয়ার করুন