শরীরচর্চা করে শ্রেষ্ঠত্ব অর্জন উদহারণ সৃষ্টি করেছে এই প্রতিষ্ঠানটি : যুগ্মসচিব মো: হাবিবুর রহমান

মোঃ আনিছুর রহমান সুজন: ফরিদগঞ্জ উপজেলার পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের গাজীপুর মুসলিম উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১জুন) বিকালে বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি মো: ইদ্রিছ মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখছেন খাদ্য মন্ত্রনালয়ের যুগ্মসচিব মো: হাবিবুর রহমান।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আব্দুল লতিফ খানের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নিবার্হী কর্মকর্তা মৌলি মন্ডল, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এ কে মোহাম্মদ আলী জিন্নাহ, কালির বাজার মিজানুর রহমান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নুরুন্নবী নোমান।

প্রধান অতিথি তার বক্তব্য রাখতে গিয়ে প্রধান অতিথি বলেন, লেখাপড়ার সাথে সাহিত্য ও সাংস্কৃতিক চর্চা করেও যে শ্রেষ্ঠত্ব অর্জন করা যায়, তার বড় উদহারণ সৃষ্টি করেছে এই প্রতিষ্ঠানটি। আশাকরি উপজেলার অন্য শিক্ষা প্রতিষ্ঠানগুলোও এই ধারাও এগিয়ে আসবে। আমাদের মনে রাখতে হবে, শিক্ষার পাশাপাশি কো-কারিকুলামকে এগিয়ে নিতে হবে। কারণ সাহিত্য ও সাংস্কৃতিক চর্চা মেধা বিকাশের অন্যতম মাধ্যম।

আলোচনা শেষে অতিথিবৃন্দ ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন অতিথিবৃন্দ।

প্রকাশিত : শনি বার,  ০১  জুন ২০২৪

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

Loading

শেয়ার করুন