‘আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ নিরলস দায়িত্ব পালন করে যাচ্ছে’

মোঃ আনিছুর রহমান সুজন:
আইনশৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখতে ইভটিজিং, মাদকমুক্ত সমাজ এবং অপরাধ প্রবনতা হ্রাসে জনসম্পৃক্ততা বাড়াতে চাঁদপুরের ফরিদগঞ্জ থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১২ ফেব্রæয়ারি) দুপুরে থানার ওসি সাইদুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ (হাজীগঞ্জ ও ফরিদগঞ্জ সার্কেল) পংকজ কুমার দে।

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

এসময় তিনি বলেন, দেশের আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ নিরলস দায়িত্ব পালন করে যাচ্ছেন। রাজনৈতিক, সমাজিক, ধর্মীয় অনুষ্ঠান গুলোতে এমনকি নির্বাচনে পুলিশ যথাযথ দায়িত্ব পালনে তার কর্মদক্ষতার পরিচয় দিয়েছে। পুলিশের কর্মতৎপরতার কারণে ফরিদগঞ্জ থানায় আগের তুলনায় অপরাধ প্রবণতা হ্রাস পেয়েছে। ইতিপূর্বে বেশ কয়েকটি গরু চুরি এবং ডাকাতির ঘটনা ঘটলেও চোর ও ডাকাত আটক ও মালামাল উদ্ধারের পর থেকে এসব বন্ধ হয়েছে। তবে অপরাধ নির্মুলে সাধারণ মানুষকে আরো সচেতন হতে হবে। কাউকে বাড়ি ভাড়া দিতে ভাড়াটিয়ার প্রয়োজনীয় কাগজপত্র সংগ্রহ করতে হবে। প্রয়োজনে পুলিরে সহায়তা নিবেন। মাদকমুক্ত সমাজ গড়তে, বাল্য বিবাহ রোধে এবং কিশোর গ্যাং প্রতিরোধে আমাদের সমাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। এসব অপরাধের সাথে জড়িতরা কেউ না কেউ আমাদের স্বজন।

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

আরো বক্তব্য রাখেন ওসি(তদন্ত) প্রদীপ মন্ডল, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মামুনুর রশিদ পাঠান, সাবেক সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী, কমিউনিটি পুলিশিং এর সভাপতি হেলাল উদ্দিন আহমেদ, বীর মুক্তিযোদ্ধা আমির হোসেন মৃধা,গণমাধ্যমকর্মী জাকির হোসেন সৈকত, গাজী মমিন প্রমুখ।

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

Loading

শেয়ার করুন