মতলব উত্তরে কর্মচারী ভেঙে দিল মালিকের দোকানপাট, ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি

সফিকুল ইসলাম রানা :

চাঁদপুরের মতলব উত্তরে এক কর্মচারী তার মালিকের দোকানের মালামাল ভাংচুর করার অভিযোগ উঠেছে। এতে দোকান মালিকের প্রায় ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারনা করা হয়েছে।

জানা যায়, উপজেলার গজরা ইউনিয়নের বৈদনাথপুর গ্রামের মৃত-হোসেনের ছেলে মফিজুল ইসলাম দীর্ঘ ১৫ বছর যাবত গজরা বাজরে মদিনা রেস্টুরেন্টে নামে একটি হোটেল ব্যবসা করেন। ঐ হোটেলে ৭ মাস যাবত কাজ করছে মোহাম্মদ হোসেন (৫০) নামে এক কর্মচারী চাকরি করতো। তার বাড়িত নারায়নগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলায়।

সে দৈনিক হাজিরায় কাজ করতো। দুই দিনের টাকা না দেওয়ায় ও মালিক মফিুজুল ইসলাম রাগারাগি করায় গত ১৩ অক্টোবর রাত আনুষ্ঠানিক ২টার দিকে খাদ্যদ্রব্য নস্ট করে এবং আসবাবপত্র ভাংচুর করে পালিয়ে যায়। এ বিষয়ে ভুক্তভোগী দোকান মালিক মফিজুল ইসলাম বলেন, মোহাম্মমদ হোসেন আমার দোকানে ৭ মাস যাবত কাজ করে।

গত ১০ অক্টোবর ঐ দিনের মজুরী না দিলে আমার সাথে খারাপ আচরন করে। আমি ২ দিন পর টাকা দিবো বলায় সে মেনে নেয়। তারপর থেকে ইচ্ছে মালামাল নষ্ট করে। আমি প্রতিবাদ করায় ১৩ অক্টোবর শুক্রবার রাতে দোকানের মিস্টি,দই, তৈল, ডাল, চিনিসহ সকল দ্রব্য নস্ট করে ফেলে। জগ,গ্লাস, কাঁচের টেবিলসহ মূল্যবান বস্তু ভেঙে চুরমার করে পালিয়ে যায়। আমি এ বিষয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছি।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মো.মহিউদ্দিন বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

Loading

শেয়ার করুন