হাইমচরে ক্যারিয়ার গাইডলাইন ও কৃতী শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত

হাইমচর প্রতিনিধি :

হাইমচরে স্টুডেন্ট ওয়েলফেয়ার সোসাইটির আয়োজনে পাবলিক বিশ্ববিদ্যালয়ের সুযোগপ্রাপ্ত এবং এসএসসি ও সমান পরিক্ষা A+ প্রাপ্তদের নিয়ে ক্যারিয়ার গাইডলাইন ও কৃতী শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন সাবেক সদস্য বেপজা( প্রধানমন্ত্রী কার্যালয়), সভাপতি হাইমচর উপজেলা জনকল্যাণ সমিতির এ জেড এম আজিজুর রহমান।

এসময় তিনি বলেন, তোমরা যারা এ বছর যে সকল পাবলিক বিশ্ববিদ্যালয়ের সুযোগ পেয়েছো সবাই অভিনন্দন জানাচ্ছি। যারা শ্রম ও চেষ্টা করেছো তারাই কৃতকার্য হয়েছো। যারা চেষ্টা করে না তারা অনেক পিছিয়ে থাকলে। আল্লাহ বলছে তোমরা চেষ্টা করো সফল হবেই। আপনার যদি পড়া শুনা থাকলে। বেসিক পড়া শুনাই হল ব্যক্তির জীবনে বড় সম্পদ। তোমাকে একদিন আলোকিত মানুষ হতে হবে। এ জন্য তোমাদেরকে পড়া শুনা করতে হবে। জ্ঞান অর্জন করে দেশের উন্নয়নে কাজ করতে হবে এবং বাবা- মা’র সম্মান রাখতে হবে। হাইমচর স্টুডেন্ট ওয়েলফেয়ার সোসাইটি নানান সামাজিক কাজ করেছেন তা সত্যিকার প্রসংশার দাবীদার।

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

গতকাল বৃহস্পতিবার ২৮ ডিসেম্বর সকাল ১০ টায় হাইমচর উপজেলা সরকারি মহাবিদ্যালয় হল রুমে হাইমচর স্টুডেন্ট ওয়েলফেয়ার সোসাইটির কর্তৃক আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা পূর্বিতা চাকমা এর সভাপতিত্বে ও স্টুডেন্ট ওয়েলফেয়ার সোসাইটির সাধারণ সম্পাদক মোঃ নাজমুল আলমের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন স্টুডেন্ট ওয়েলফেয়ার সোসাইটির প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ ইব্রাহিম খলিল শামিম।

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক সদস্য বেপজা( প্রধানমন্ত্রী কার্যালয়), সভাপতি হাইমচর উপজেলা জনকল্যাণ সমিতির এ জেড এম আজিজুর রহমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিয়াম ফাউন্ডেশন মহাপরিচালক ( অতিরিক্ত সচিব) মোঃ মাহবুব-উল- আলম, ডেপুটি কন্ট্রোলার ও অডিটর জেনারেল আবুল কালাম আজাদ, সহকারী অধ্যাপক কবি নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের মোঃ নুরে আলম, হাইমচর মহাবিদ্যালয় প্রাক্তন অধ্যক্ষ মানোয়ার হোসেন মোল্লা, মোঃ কামরুল ইসলাম অধ্যক্ষ (ভারপ্রাপ্ত), চরভৈরবী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মফিজুর রহমান, স্টুডেন্ট ওয়েলফেয়ার সোসাইটির উপদেষ্টা মোঃ লতিফ মাষ্টার, হাইমচর উপজেলা জনকল্যাণ সমিতির প্রবাসী কল্যান বিষয়ক সম্পাদক মোঃ নুরুল ইসলাম, স্টুডেন্ট ওয়েলফেয়ার সোসাইটির নির্বাহী কমিটির সদস্য মোঃ জিল্লুর রহমান জুয়েল, হাইমচর কলেজে প্রভাষক মোঃ ইসমাইল হোসেন সবুজ, মোঃ হেলান উদ্দিন,উপজেলা প্রেসক্লাবের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ হাসান আল মামুন ও অর্থ বিষয়ক সম্পাদক মোঃ জাহিদ হাসান প্রমূখ।

শ্বেতীর সাদা দাগ দূর করার উপায়

Loading

শেয়ার করুন