এমপি হওয়া সহজ নয়, মানুষের আস্থা ও ভালোবাসা অর্জন করে স্বপ্ন দেখতে হয় : মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম

মোঃ কামরুজ্জামান সেন্টু :
অনেকেই এমপি হওয়ার স্বপ্ন দেখে, এমপি হওয়া সহজ নয়। মানুষের আস্থা ও ভালোবাসা অর্জন করে স্বপ্ন দেখতে হয়। আমার কোন পিছুটান নেই, আমি সবসময় সাধারণ মানুষের হাসি মাখা মুখের স্বপ্ন ও তাদের স্বপ্ন বাস্তবায়নের জন্য কাজ করে যাচ্ছি। মানুষের পাশে থেকে তাদের কাজ শেষে হাসিমুখ দেখলে আমি তৃপ্তি পাই। যতোদিন বেঁচে থাকবো মানুষের কল্যাণে কাজ করে যাবো।

গতকাল (১৮ জুলাই) মঙ্গলবার দিনব্যাপী শাহরাস্তির বিভিন্ন উন্নয়ন মূলক কাজের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চাঁদপুর-৫ (শাহরাস্তি -হাজীগঞ্জ) নির্বাচনী এলাকার সংসদ সদস্য, মুক্তিযুদ্ধের ১ নং সেক্টর কমান্ডার ও সাবেক সফল স্বরাষ্ট্রমন্ত্রী মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, এক সময় বিদ্যুৎ নিয়ে হাহাকার ছিলো, এখন আর কেউ বিদ্যুত নিয়ে হাহাকার করে না। আওয়ামী লীগ ক্ষমতায় আসার আগে আমার নির্বাচনী এলাকার দুই উপজেলায় ৭ কিলোমিটার রাস্তা পাকা ছিলো। এখন তা ৭ শত কিলোমিটার পাকাকরণ হয়েছে। গ্রামীণ দু’ একটি সড়ক ব্যতিত তেমন কোন রাস্তার কাজ বাকি নেই। এছাড়া ব্রিজ কালভার্ট, বিদ্যালয়ের নতুন ভবন সহ কোথাও উন্নয়নের কমতি হয়নি। আমি সকলের উদ্দেশ্যে বলতে চাই এতো কিছুর পরেও আমরা কেন ভোট পাবো না, এটি সকলের কাছে প্রশ্ন। আমি আপনাদের অভিভাবক হিসেবে কাজ করছি, আমার কাছে দল মতের কোন বিভেদ নেই। আমি কথা দিচ্ছি আপনারা আমাকে আবারও ভোট দিয়ে নির্বাচিত করলে সম্পূর্ণ নিরপেক্ষ ভাবে অভিভাবকের দায়িত্ব পালন করবো।

বিভিন্ন উন্নয়ন মূলক কাজের উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসরিন জাহান চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ হুমায়ুন রশিদ, পৌরসভার মেয়র আলহাজ্ব আব্দুল লতিফ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জুলফিকার মোহাম্মদ আনোয়ার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র মোশারফ হোসেন পাটোয়ারী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার কাজল, পৌর আওয়ামী লীগের সভাপতি আহসান মঞ্জুরুল ইসলাম জুয়েল, সাধারণ সম্পাদক মাহবুব আলম চৌধুরী।

এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার লুৎফর রহমান ভূঁইয়া, উপজেলা প্রকৌশলী মেহেদী হাসান, চিতোষী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মিজানুর রহমান, উনকিলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মনিরুজ্জামান, উনকিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুফিয়া বেগম, যুবলীগ নেতা ও টামটা উত্তর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক দর্জি, রায়শ্রী উত্তর ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন, রায়শ্রী দক্ষিণ ইউপি চেয়ারম্যান ডাঃ আবদুর রাজ্জাক, চিতোষী পূর্ব ইউপি চেয়ারম্যান আলম বেলাল, সূচীপাড়া দক্ষিণ ইউপি চেয়ারম্যান মাহতাব উদ্দিন হেলাল, যুবলীগ নেতা শাহ্ মোহাম্মদ এনামুল হক কমল, আওয়ামী লীগ নেতা আবু নাছের ওয়াজেদ, রায়শ্রী উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম মাসুদ, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন মিজান সহ উপজেলা, পৌরসভা, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সম্পাদক, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, গতকাল প্রধান অতিথি দিনব্যাপী চিতোষী সুলতানিয়া ফাজিল মাদ্রাসার চারতলা ভিত বিশিষ্ট এক তলা ভবনের উদ্বোধন, চিতোষী আর এন্ড এম উচ্চ বিদ্যালয়ের চারতলা একাডেমি ভবনের উদ্বোধন, সূচীপাড়া দক্ষিণ ইউনিয়নে রাস্তার কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও উনকিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আনুভূমিক কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

Loading

শেয়ার করুন