শাহরাস্তিতে চোরাই ট্রাকসহ চোর চক্রের ২ সদস্য গ্রেফতার

মোঃ কামরুজ্জামান সেন্টুঃ চাঁদপুরের শাহরাস্তিতে চোরাই ট্রাক সহ চোর চক্রের ২ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২২ মার্চ) তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

থানা সূত্রে জানা যায়, গত ২১ মার্চ দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার রায়শ্রী দক্ষিণ ইউনিয়নের চিতোষী-মুদাফ্ফরগঞ্জ পাকা সড়কের রঘুরামপুর কোম্পানী ব্রীজের পূর্ব পাশ এলাকায় জনৈক আবু তাহেরের ওয়ার্কশপের সামনে পাকা রাস্তার উপর হতে দুই জন গাড়ী চোর চক্রের সক্রিয় সদস্যকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলো- আলমগীর হোসেন (২৭) ও মোঃ বাবলু মিয়া (২৪)। ওই সময় তাদের হেফাজত হতে একটি হলুদ ও নীল রংয়ের পিকআপ গাড়ী উদ্ধার করে জব্দ করা হয়।

চুরি যাওয়া ট্রাক মালিক আবুল খায়ের জানান, হলুদ ও নীল রংয়ের গাড়ির চালক গত ২১ মার্চ ভোর অনুমান ০৪ ঘটিকার সময় ঢাকা শাহবাগ থানাধীন বক্সিবাজার সিগনালের সামনে রেখে সেহরী খাওয়ার জন্য হোটেলে যায়। সেহরী খেয়ে ফজরের নামাজ আদায় শেষে গাড়িটি না দেখে তাৎক্ষণিক বিষয়টি আমাকে জানায়। গাড়ীটি খোঁজাখুজি করার একপর্যায়ে সংবাদ পাই শাহরাস্তি থানা পুলিশ আমার গাড়ীটি উদ্ধার করেছে।

শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আলমগীর হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ২জন চোরকে ট্রাক সহকারে আটক করা হয়। পরবর্তীতে আটক আসামীদ্বয়কে আইনী প্রক্রিয়া শেষে আদালতে সোপর্দ করা হয়।

জানা যায়, আটককৃত আলমগীর হোসেন কুমিল্লার লাকসাম উপজেলার মোঃ ফজর আলীর ছেলে ও মোঃ বাবলু মিয়া একই উপজেলার শাহআলমের ছেলে।

স্ক্যাবিস বা চুলকানি থেকে রক্ষা পেতে কী করবেন?

ডায়াবেটিস প্রতিকার ও প্রতিরোধে শক্তিশালী ঔষধ

শ্বেতী রোগের কারণ, লক্ষ্মণ ও চিকিৎসা

যৌন রোগের কারণ ও প্রতিকার জেনে নিন

Loading

শেয়ার করুন